• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২, ২০১৯, ০৮:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০১৯, ০৮:৫২ পিএম

পুঠিয়ায় ২৫ দিন ধরে নিখোঁজ মা-ছেলে

পুঠিয়ায় ২৫ দিন ধরে নিখোঁজ মা-ছেলে

রাজশাহীর পুঠিয়ায় হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে গত ২৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন মা পারুল রানী হলদার (৩০) ও একমাত্র ছেলে দীপ কুমার হলদার (৬)। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে থানা পুলিশের দ্বারস্থ হয়েছে ভুক্তভোগী পরিবার।

থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলা সদর এলাকার কাঠালবাড়িয়া গ্রামের (হলদারপাড়া) সঞ্জিত চন্দ্র হলদারের স্ত্রী ও ছেলে গত ৮ মে সকালে হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর তারা আর বাড়ি ফেরেনি। এর পর থেকে উভয় পরিবারের লোকজন তাদের বিভিন্ন স্থানে খোঁজখবর করেছে।

মা-ছেলের কোনো সন্ধান না পাওয়ায় নিখোঁজ পারুল রানীর শ্বশুর পঞ্চ হলদার গত ২৭ মে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। (জিডি নং-১৩৪৪)

পারুল রানীর স্বামী সঞ্জিত চন্দ্র হলদার বলেন, নিখোঁজের দুই দিন আগে থেকে পারুল শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিল। বাড়ির কাছে হাসপাতাল হওয়ায় অন্যান্য বারের মতো এবারও চিকিৎসা নিতে মা-ছেলে দুজনই যায়। তার পর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, মা-ছেলে নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়েছে। পাশাপাশি বিষয়টি তাদের পারিবারিক অন্য কোনো সমস্যা আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

এনআই