• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৪:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৪:৪১ পিএম

প্রতিশ্রুতি ভাঙায় সংঘর্ষ, আহত ৩৫, আটক ১৬

নেত্রকোনা প্রতিনিধি
প্রতিশ্রুতি ভাঙায় সংঘর্ষ, আহত ৩৫, আটক ১৬
কেন্দুয়ার দুর্গাপুর গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তিদের কয়েকজন ছবি : জাগরণ

প্রতিশ্রুতি দিয়ে ধান কেটে না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩৫ জন নারী-পুরুষ আহত হয়েছেন। গুরুতর আহত ১৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালসহ স্থানীয় হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে কেন্দুয়া উপজেলার দুর্গাপুর গ্রামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১৬ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের নাম জানা যায়নি। তারা দুর্গাপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের কৃষক মহিউদ্দিনের জমির ধান কেটে দেওয়ার কথা ছিল একই গ্রামের হাছু মিয়ার কৃষিশ্রমিক দলের। কিন্তু সময়মতো ধান কেটে না দেওয়ায় সোমবার (১০ জুন) রাতে মহিউদ্দিন ও হাছু মিয়ার মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে দুই পক্ষের মধ্যে ওই সংঘর্ষ বাধে। দেশি ধারালো অস্ত্রে সজ্জিত প্রায় ঘণ্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩৫ জন নারী-পুরুষ আহত হয়েছেন।

গুরুতর আহতরা হলেন খাইরুল ইসলাম, রাব্বা গণি, জুনাইদ, পুলক, সুমা রানী, খায়রুল হক, নূরুল আমীন, দুলাল, অনু মিয়া, মজিদ মেম্বার, আব্দুর ছালাম, সুমন, হাবিবুর রহমান, মাজহারুল ইসলাম, আয়নাল হোসেন, গোলাম রব্বানী ও নুরুল আমীন। অন্য আহদের নাম জানা সম্ভব হয়নি। আহত সবাই দুর্গাপুর গ্রামের বাসিন্দা।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১৬ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এনআই

Space for Advertisement