• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৭:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৭:৫৭ পিএম

গাছের সঙ্গে বাসের ধাক্কা, প্রাণ গেল হেলপারের

গাছের সঙ্গে বাসের ধাক্কা, প্রাণ গেল হেলপারের

মেহেরপুরে শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে বাসটির হেলপার শাহীন আলী (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসচালক জিল্লুর রহমান (৪৮)। মঙ্গলবার (১১ জুন) বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। একটি মোটরসাইকেলের চালককে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

নিহত শাহীন আলী মুজিবনগর উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

গাংনী থানার ওসি হরেন্দ্রন সরকার বলেন, মেহেরপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পোড়াপাড়ায় পৌঁছালে একটি মোটরসাইকেল সামনে এসে পড়ে। দ্রুত গতির বাসটি ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের দরজার পাশ দুমড়ে-মুচড়ে গিয়ে হেলপার, চালক ও কয়েকজন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উদ্ধারকারী দলের একজন মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক মনিরুল ইসলাম মনি বলেন, হেলপারের দুই পাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। হাসপাতালে নেওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় চালককে গাংনী হাসপাতাল থেকে কুষ্টিয়া মেডিকেলে রেফার করা হয়েছে। অন্যদিকে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন চিকিৎসক।

এদিকে শাহীনের লাশ নিজ গ্রামে নেওয়া হয়েছে। তার আকস্মিক মৃত্যুতে গ্রামজুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

এনআই