• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ১০:২৮ এএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ১০:৩৪ এএম

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু

নওগাঁ সংবাদদাতা
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু

নওগাঁয় এক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১১ জুন) রাত ৯টার দিকে মহাদেবপুর-নজিপুর রোডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন -মহাদেবপুর বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মো. সাগর (১৯), দুলাল হোসেনের ছেলে মোহাম্মদ শরীফ (১৯) ও গোলাম রসুলের ছেলে মোহাম্মদ রুহানি (১৮)। 

জানা যায়, নিহত সাগরের দুলাভাইয়ের মোটরসাইকেল করে ৩ বন্ধু মহাদেবপুর থেকে নিজ বাড়ি বিজয়পুরে ফিরছিলেন। মহাদেবপুর-নজিপুর সড়কের কালনা মোড় এলাকায় আসার পর অজ্ঞাত একটি বাহনের সঙ্গে তাদের মোটরসাইকেল ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই রোহানী ও শরিফ মারা যান। আহত হন সাগর। তাকে দ্রুত উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, অজ্ঞাত এক যানবাহন এসে তিন বন্ধুর মোটরবাইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাস্তায় এক বন্ধুর মৃত্যু হয়। যে যানবাহনটি বাইকটিকে ধাক্কা দিয়েছিল তার কোনো খবর এখনও পাওয়া যায়নি। এ ঘটনায় মহাদেবপুর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

একেএস
 

Space for Advertisement