• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০৭:২৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০৭:২৫ পিএম

মায়ের কোল থেকে ছিটকে ট্রাক্টরের চাকায় পিষ্ট ৬ মাসের শিশু

চুয়াডাঙ্গা সংবাদদাতা
মায়ের কোল থেকে ছিটকে ট্রাক্টরের চাকায় পিষ্ট ৬ মাসের শিশু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মায়ের কোল থেকে ছিটকে বালুভর্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে ৬ মাসের শিশুপুত্র জুনায়েদ।

বুধবার (১২ জুন) বেলা ১১টার দিকে উপজেলার হারদী থানাপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু জুনায়েদ হোসেন পার্শ্ববর্তী মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মিন্টু হোসেনের ছেলে। ঘটনার পরপরই বালুভর্তি ট্রাক্টরটিকে পুলিশ আটক করেছে। তবে পালিয়ে গেছে ট্রাক্টরের ড্রাইভার ও হেলপার।

জানা গেছে, কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মিন্টু হোসেন ১০ বছর আগে বিয়ে করেন পার্শ্ববর্তী চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের অহিদুলের মেয়ে মৌসুমী খাতুনকে। তাদের কোনো সন্তানাদি না হওয়ায় মিন্টু তার ভাই পিন্টুর শিশুপুত্র জুনায়েদকে দত্তক নেন। ঈদের পর মিন্টুর স্ত্রী মৌসুমী তাদের দত্তক নেওয়া শিশুপুত্রকে নিয়ে পিতার বাড়ি আলমডাঙ্গার বাঁশবাড়িয়ায় বেড়াতে যান।

বুধবার সকাল ১০টার দিকে মিন্টু মোটরসাইকেলযোগে মৌসুমী ও জুনায়েদকে নিয়ে নিজের বাড়ি মিরপুরের মালিহাদ গ্রামে ফিরছিলেন। এ সময় হারদী থানাপাড়ায় পৌঁছালে সামনে থেকে বালিভর্তি ট্রাক্টরকে সাইড দিতে গেলে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল থেকে মৌসুমী ও বাচ্চাটি ছিটকে পড়ে যায়। এ সময় মৌসুমী রক্ষা পেলেও ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ৬ মাসের শিশু জুনায়েদ গুরুতর আহত হয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ঘটনাস্থল থেকে বালুভর্তি ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপারকে খোঁজা হচ্ছে।

এনআই

Space for Advertisement