• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০১:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০২:০৩ পিএম

উত্তরায় গলাকাটা মরদেহ উদ্ধার

বোনের বিয়ে দেয়া হলো না উবার চালক আরমানের

বোনের বিয়ে দেয়া হলো না  উবার চালক আরমানের

পরিবারের সবাইকে নিয়ে মহাধুমধামে বোনকে বিয়ে দেয়া হলো না উবার চালক আরমানের। বোনের বিয়ের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় বোনের গায়ে হলুদও সম্পন্ন করে আরমানের স্বজনরা। কিন্তু রাতে আরমানের মৃত্যুর খবরে বিয়ের বাড়ির সব আনন্দ এক নিমেষেই বিষাদে পরিণত হয়। যেখানে সবার বিয়ের আয়োজন নিয়ে ব্যতিব্যস্ত থাকার কথা, সেখানে পরিবারের সবাই ঢাকা মেডিকেল মর্গে সামনে আহাজারি করছিলেন। বিয়ের অনুষ্ঠানের পরির্বতে প্রাণপ্রিয় ভাইয়ের মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছেন তারা।

রাজধানীর উত্তরায় গাড়ির ভেতর থেকে গলাকাটা একটি মরদেহ উদ্ধার করে পুলিশ। চলন্ত অবস্থায় দুর্বৃত্তরা গাড়ির জানালা দিয়ে অথবা যাত্রী বেশে উঠে ছুরি দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে এমনটাই ধারণা করছে আইন-শৃঙ্খলা বাহিনী। নিহতের নাম আরমান ওরফে আমান (৩৮)। সে উবার চালক। বৃহস্পতিবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত আরমান ওরফে আমানের বাড়ী পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুরে। বাবার নাম মৃত আবদুল হাকিম। মিরপুরের ১১ নম্বরে ১২ নম্বর সড়কের ৭ নম্বর লেনের ১৬ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

স্বজনরা জানান, আরমান যে গাড়ির চালাতেন ছিলেন সেই গাড়ির মালিক মিরপুর ১১ নম্বরের ৬ নম্বর লেনের ১২ নম্বর সড়কের এক ব্যবসায়ীর। ওই গাড়ির মালিকের ছোট ভাই অন্তর বলেন, রামপুরার ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে রাত ১১টা ২১ মিনিটে উবারে কল পেয়ে যাত্রী নিয়ে উত্তরার ১৪ নম্বর সেক্টরে আসেন চালক আরমান। সেখানে ১২টা ৪ মিনিটে তার ট্রিপ শেষ করে মিরপুরে ফেরার কথা ছিল। কিন্তু রাত ১টার বেশি বেজে গেলেও তার কোনও খোঁজ না পাওয়ায় আরমানকে ফোনকল দেই। তখন অন্য একজন ফোন রিসিভ করে আমাকে জানান, তার দুর্ঘটনা ঘটেছে। দ্রুত ঘটনাস্থলে আসতে বলেন আমাকে।  আমি গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি গাড়ির ভেতর আরমানের গলাকাটা মরদেহ।

অন্তর আরও বলেন, আরমান প্রায় এক বছর ধরে আমাদের গাড়ি চালাতেন। সর্বশেষ আজ (বৃহস্পতিবার) দুপুরে আমরা দুইজন মিরপুরের একটি হোটেলে খাওয়া-দাওয়া করেছিলাম। পরে সে আমাকে বাসায় নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যায়। এরপর রাতেই কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে।

ঘটনাস্থলের নাইটগার্ড সমীর হোসেন বলেন, রাত প্রায় ১২টার দিকে ঢাকা মেট্রো ঘ-২৫-৪৫৪৫ নম্বরের গাড়িটি খুব দ্রুত এসে রাস্তার পাশে একটি সিমেন্টের তৈরি স্ল্যাবে আঘাত করে থেমে যায়। এ সময় বিকট আওয়াজ হলে আশপাশের লোকজন এসে গাড়ির ভেতরে মরদেহ দেখতে পান। ছিনতাইকারিরা গাড়িটি ছিনতাইয়ের জন্য এ ঘটনা ঘটাতে পারে বলে নাইটগার্ড ও এলাকার লোকজনের ধারণা।

স্বজনরা জানান, আজ (শুক্রবার) নারায়ণগঞ্জে আরমানের ছোট বোনের বিয়ে। বৃহস্পতিবার গায়ে হলুদ হয়েছে। গতকাল রাতেই গাড়ির মালিকের কাছে বুঝিয়ে সেখানে যাবার কথা ছিল। কিন্তু রাতের আধারে কে বা কারা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে।

সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। আলামত সংগ্রহ শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরির্শক (এসআই) মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এইচএম/এসএমএম