• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০৩:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০৩:৪৫ পিএম

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন দেওয়ার ঘটনায় আটক ১

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন দেওয়ার ঘটনায় আটক ১

নরসিংদীতে কলেজছাত্রী ফুলন রানী বর্মণের গায়ে আগুন দেওয়ার ঘটনায় সজীব নামের এক যুবককে আটক করেছে নরসিংদীর ডিবি পুলিশ।

ডিবি পুলিশের এসই আবদুল গাফ্ফার বৃহস্পতিবার (১৩ জুন) রাতেই রায়পুরা থেকে সজীবকে আটক করেছে। নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ শুক্রবার (১৪ জুন) সকালে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এই তথ্য জানিয়েছেন। এ সময় তিনি আরো জানান, নরসিংদী শহরের বীরপুরে কলেজছাত্রীর গায়ে আগুন দেওয়ার খবর পাওয়ার সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ ও সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে কলেজছাত্রীর পরিবার ও আশপাশের লোকজনের সাথে কথা বলেন।

পুলিশ সুপার সংবাদ সম্মেলনে আরো জানান, এ ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করছে। যারাই এ ঘটনা ঘটাক না কেন, তাদের দ্রুত সময়ে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।  এই ঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি, তবে মামলা দায়ের করার জন্য অগ্নিদগ্ধ কলেজছাত্রী ফুলন রানীর বাবাকে খবর দেওয়া হয়েছে। তিনি এলেই মামলা দায়ের করা হবে।

গত বৃহস্পতিবার রাতে ফুলন রানী বর্মণের (২২) শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে তার শরীরের ২৫ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক ডা. নাসিম ইসলাম। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অগ্নিদগ্ধ ফুলন রানী বর্মণ বীরপুর মহল্লার যুগেন্দ্র বর্মণের মেয়ে ও নরসিংদীর উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেছে।

দগ্ধ কলেজছাত্রীর পরিবারের সদস্যরা জানান, বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান থেকে মোবাইল রিচার্জ শেষে বাসায় ফিরছিল ফুলন। এ সময় হঠাৎ অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এনআই