• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০১৯, ০৬:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০১৯, ০৬:৫৭ পিএম

রাজশাহীতে জামায়াত-শিবিরের গোপন বৈঠক, গ্রেপ্তার ৩

রাজশাহীতে জামায়াত-শিবিরের গোপন বৈঠক, গ্রেপ্তার ৩

রাজশাহী নগরীতে জামায়াত-শিবিরের গোপন বৈঠক থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৪ জুন) দিবাগত রাত ৯টার দিকে নগরীর ভালুকপুকুর এলাকার একটি আমবাগান থেকে মতিহার থানার পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন জামায়াতের কর্মী আবু তাহের (৪৮) ও দেলদার হোসেন (৩৩) এবং শিবিরের কর্মী কামরুল হাসান (২৮)। তারা ভালুকপুকুর এলাকার বাসিন্দা।

এ ঘটনায় রাতেই নগরীর মতিহার থানায় নাশকতার মামলা হয়েছে। পুলিশের দায়ের করা মামলাটি তদন্ত করছেন মতিহার থানার উপপরিদর্শক শাহাবুল ইসলাম। তিনি বলেন, মামলার এজাহারে ওই তিনজনসহ ১৫ জনের নাম রয়েছে। অজ্ঞাতনামা আসামি রয়েছেন আরো ২৫-৩০ জন। ওই মামলায় এই তিনজনকে শনিবার (১৫ জুন) দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এসআই শাহাবুল দাবি করেন, রাত ৯টার দিকে স্থানীয় একটি আমবাগানে জামায়াত-শিবিরের কর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছালে উপর্যুপরি ককটেল নিক্ষেপ করেন তারা।

পুলিশ ফাঁকা গুলি চালালে জামায়াত-শিবিরের কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। পরে সেখান থেকে গ্রেপ্তার করা হয় ওই তিনজনকে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়।

এনআই