• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৪:৩০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৮, ২০১৯, ০৪:৩০ পিএম

নওগাঁয় দুই কিশোর ও এক নারীর লাশ উদ্ধার

নওগাঁয় দুই কিশোর ও এক নারীর লাশ উদ্ধার

নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর গ্রামের পাশে একটি পাটক্ষেত থেকে দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলো পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার জিকারপুর পশ্চিম বিল্লা গ্রামের জাকির হোসেন (১৪) এবং ইমন (১৬)।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ইসবপুর গ্রামের কয়েকজন কৃষিশ্রমিক মাঠে কাজ করতে গিয়ে পাটক্ষেতের মধ্যে মৃতদেহগুলো পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তাদেরকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি। 

অপরদিকে নওগাঁর মান্দা উপজেলায় নাছিমা সাথী (৪০) নামের এক নারীকে জবাই করে হত্যা করেছে তার মেয়ের প্রেমিক সাগর (২২)। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৭ জুন) রাতে নাছিমার মেয়ের ঘরে ঢুকে গল্প করছিল উপজেলার চকসামড়া গ্রামের জানমোহাম্মদ আলীর ছেলে সাগর। এ সময় মেয়ের মা নাছিমা সাথী বিষয়টি জানতে পারলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর একপর্যায়ে সাগর তার হাতে থাকা চাকু দিয়ে নাছিমাকে জবাই করেছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ হত্যাকারী সাগরকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে বলে জানান মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন। ওসি জানান, মরদেহে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এনআই