• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৯:৩১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৮, ২০১৯, ০৯:৩১ পিএম

নকলা উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বোরহান বিজয়ী

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বোরহান বিজয়ী

শেরপুরের নকলা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন মোটরসাইকেল প্রতীক নিয়ে ২৯ হাজার ৮৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ পেয়েছেন ২৪ হাজার ৮৮৩ ভোট।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে সারোয়ার আলম তালুকদার (চশমা) ৪০ হাজার ২২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম (তালা) পেয়েছেন ১৩ হাজার ৯২৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন (কলস) ৩৪ হাজার ২৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দা উম্মে কুলসুম (প্রজাপতি) ১১ হাজার ৯০৫ ভোট পেয়েছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ৬৭টি ভোটকেন্দ্রের ৩৭৫টি ভোটকক্ষে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এদিকে নির্বাচনকে ঘিরে ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৬২০ জন পুলিশ, ৫১ জন র‌্যাব সদস্য, ৫ প্লাটুন বিজিবি ও ৮০৪ জন আনসার সদস্য মোতায়ন করা হয়েছিল।

এনআই