• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ১২:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০১৯, ১২:৫০ পিএম

নাটোরের সিংড়ায় কৃষককে জবাই করে হত্যা

নাটোরের সিংড়ায় কৃষককে জবাই করে হত্যা

শিশু হেদায়েত হত্যার রেশ কাটতে না কাটতেই নাটোরের সিংড়ায় ৫ দিনের মাথায় আবারও আছের আলী ৫২ নামে এক কৃষকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) সকালে সিংড়া উপজেলার কৈডালা শ্মশান থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

নিহত আছের আলী একই এলাকার রবিয়া প্রামাণিকের ছেলে। তিনি নিজ এলাকায় পুকুরে মাছ চাষ ও কৃষি করে জীবিকা নির্বাহ করতেন। তার প্রথম স্ত্রীর ৩ মেয়ে এবং ২য় স্ত্রীর ২ ছেলে রয়েছে। উভয়ই পরিবারের সঙ্গেই বসবাস করতেন।    

সিংড়া থানার উপ পরিদর্শক এসআই, আনহার আলী ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় আছের আলী প্রতিদিনের মত তারাই বাজারে যায়। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। রাতে বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার কোন খোঁজ পাওয়া যায়নি। বুধবার সকালে কৈডালা শ্মশান ঘাট এলাকা দিয়ে যাওয়ার সময় এলাকাবাসী জবাই করা একটি মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ সেখান থেকে আছের আলীর মৃত্যদেহটি উদ্ধার করে। এ সময় নিহতের পরিবারের স্বজনরা মৃত্যদেহটি আছের আলীর বলে শনাক্ত করেন। পরে পুলিশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশের ধারণা কেই আছের আলীকে ডেকে নিয়ে গিয়ে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। হত্যর কারণ জানাতে পারেনি পুলিশ।

এর আগে, গত গুক্রবার সকালে একই উপজেলার পুঠিমারী জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে হেদায়েত নামের এক শিশু কে তার সৎ ভাই ইছাহাক আলী সুবল ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। সে ওই এলাকার আব্দুল কাদের কান্দুর ছেলে ও পুঠিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র ছিল।

একেএস