• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ০১:২১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০১৯, ০৩:২১ পিএম

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোরে বেনাপোলে গ্রিনলাইন পরিবহনের ধাক্কায় সাহাদত হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুন) সকাল ১১টার দিকে বেনাপোল পৌরগেইট থেকে একশ গজ দূরে এ ঘটনা ঘটে। অপরদিক গতকাল দুপুর আড়াটার দিকে বেনাপোল পোর্টের সামনে ট্রাকের ধাক্কায় আলি আকবার (৩৭) নামে এক ভ্যান চালক নিহত হন।

নিহত সাহাদত হোসেন বেনাপোল গাজিপুর গ্রামের মৃত্য আব্দুল সামাদের ছেলে এবং আলি আকবার বেনাপোল বড় আচড়া গ্রামের বাসিন্দা। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেনাপোল আমড়াখালী চেকপোস্ট থেকে বেনাপোল বর্ডার পর্যন্ত বাণিজ্যিক এলাকা হওয়ায় দিনের বেলায় এ রাস্তায় মানুষের প্রচণ্ড চাপ থাকে। বর্তমানে রাস্তা পূর্ণ নির্মাণের জন্য এক প্রান্ত ছোট হয়ে যাওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে মানুষের রাস্তা চলাচল করতে হয়। যে কারণে প্রতিনিয়ত কোনো না কোনো দুর্ঘটনা ঘটছে। অফিসিয়াল সময় বাদে যদি রাস্তা নির্মাণ করা হতো তাহলে দুর্ঘটনার ঘটনা অনেকাংশেই কমে আসবে। 

নিহত সাহাদ হোসেনের স্বজন সাইদুর রহমান জানান, বুধবার সকাল ১০টার দিকে সাহাদ হোসেন পৌর গেইটের পাশে তার নিজ জমিতে গোডাউন তৈরির কাজ দেখতে যায়। ফেরার পথে বেনাপোল বাজারে মোটরসাইকেলে ওঠেন। এ সময়ে পিছন থেকে গ্রিন লাইনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। 

নাভারণ হাইওয়ে ফাঁড়ির ইনসপেক্টর রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাসঙ্গে সঙ্গে নাভারণ থেকে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী চালক পালিয়ে যায়।

একেএস