• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৮, ০৬:০২ পিএম

ফেনীতে মোবাইল বিস্ফোরণে কলেজ ছাত্রের মৃত্যু

ফেনীতে মোবাইল বিস্ফোরণে কলেজ ছাত্রের মৃত্যু

 

 

ফেনীতে মোবাইলফোন (শাওমির পোকো এফ ১) বিস্ফোরণে স্বপ্নীল মজুমদার (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২ ডিসেম্বর) রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত স্বপ্নীল ঢাকা আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র।

সোমাবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ফেনী সদর উপজেলার ঈদগাহ মাঠে তার প্রথম যানাজা ও চাড়িপুরের নানার বাড়িতে ২য় যানাজা শেষে সেখানেই দাফন করা হয়।

স্বপ্নীল মজুমদারের নানা আবদুর রাজ্জাক জানান, বাবা সুমন মজুমদারকে নিতে স্বপ্নীল ফেনী শহর তলীর চাড়ীপুর এলাকার আমিন মিয়ার বাড়িতে যায়। শনিবার বিকেলে নানার বাড়িতে মোবাইলফোন চার্জ দিয়ে ঘুমাতে যায়। এ সময় ঘরের লাইট বন্ধ করতে অন্য একটি সুইচ চাপ দিলে বিকট শব্দে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এতে পুরো ঘরে আগুন ধরে যাওয়ায় স্বপ্নীলের শরীরের ৯০ ভাগ দগ্ধ হয়। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে ও পরে  উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়।

ফেনী ফায়ার ষ্টেশনের ইনচার্জ কবির আহম্মদ জানান, আগুন লাগার কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোবাইলফোন বিস্ফোরণেই স্বপ্নীল দগ্ধ হয়েছে।

এসসি/বিএস