• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২২, ২০১৯, ১১:৫২ এএম
সর্বশেষ আপডেট : জুন ২২, ২০১৯, ১১:৫২ এএম

আশুলিয়ায় দুই নারীর মরদেহ উদ্ধার 

আশুলিয়ায় দুই নারীর মরদেহ উদ্ধার 

সাভারের আশুলিয়ায় পৃথক ঘটনায় জান্নাতি (১৯) ও রুবি আক্তার (৩০) নামে দুই পোশাক শ্রমিকের মৃরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২২ জুন) সকালে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ দৈনিক জাগরণকে ঘটনার সত্যতা নিশ্চিত করে। 

নিহত রুবি ঢাকার ধামরাই উপজেলার চন্ডিশ্বর গ্রামের সোনা মিয়ার মেয়ে। সে সাভারের আশুলিয়ায় কোনাপাড়া চিরিঙ্গা পুকুরপাড় মহল্লায় স্বামী-সন্তান নিয়ে বসবাস করতেন। একই সাথে সাভারের ডিইপিজেড এলাকার লেনীফ্যাশন পোশাক কারখানায় চাকরি কর্মরত ছিল। অন্যদিকে দিকে নিহত জান্নাতির গ্রামের বাড়ি রংপুর জেলার বদরগঞ্জ থানার বাসিন্দা বলে জানা যায়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মাদ্রাসা থেকে রুবির ছেলে বাসায় ফিরে। কিন্তু ঘরের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় দেখে দীর্ঘ সময় ডাকাডাকি করে। তবে কোন সাঁড়া শব্দ না পেয়ে ঘরের জালানা দিয়ে তাকালে ঘরের আড়ার সাথে রুবির ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা আশুলিয়া থানা খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
 
অন্যদিকে, জান্নাতি শুক্রবার সন্ধ্যায় বোন জামেলার সাথে বাসা পরিবর্তনের সহযোগিতা না করে নিজ বাসায় ফিরে জান্নাতি। পরে রাতে হঠাৎ জান্নাতির স্বামী জামেলাকে ফোন দিয়ে বলে তিনি (জান্নাতি) আত্মহত্যার চেষ্টা করছে। সেই খবর শুনে জামেলা বাসায় এসে জান্নাতির মরদেহ বিছানার উপর পরে থাকতে দেখে। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ দৈনিক জাগরণকে জানান, নিহত জান্নাতির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানান তিনি। 

অপর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহত রুবির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

কেএসটি