• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২২, ২০১৯, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২২, ২০১৯, ০৩:৫০ পিএম

‘কোন মেয়েকে উত্ত্যক্ত করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিব’

‘কোন মেয়েকে উত্ত্যক্ত করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিব’

ফেনীর কোন মেয়ে বা নারীকে কেউ বিবৃত বা উত্ত্যক্ত করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিব বলে জানিয়েছেন নবাগত পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী (বিপিএম, পিপিএম)। 

শনিবার (২২ জুন) সকালে ফেনীর পুলিশ লাইনে আয়োজিত কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এমন হুঁশিয়ারি দেন। তিনি বলেন, আগামী ২৪ তারিখ পুলিশ সদস্য নিয়োগ পরীক্ষা যদি কেউ আর্থিক লেনদেন করে থাকে, আমি তার প্রমাণ পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। কোনো প্রকার ছাড় দিবো না। এছাড়া তিনি মাদক নির্মূলে ডিলার পর্যায়ে মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। চলমান জঙ্গিবাদ দমনে তিনি কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। 
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, ফেনী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঐক্য সিং মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) রবিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সোনাগাজী-দাগনভূঞা সার্কেল) মো. সাইকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পরশুরাম-ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) খালেদ মাহমুদ, ডিআইওয়ান শাহিনুজ্জামান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, ফেনী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া সহ পুলিশের কর্মকর্তাগণ।

কেএসটি