• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৫, ২০১৯, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৫, ২০১৯, ০৮:২৬ পিএম

অপহৃত কলেজছাত্রী সাড়ে তিন মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

অপহৃত কলেজছাত্রী সাড়ে তিন মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার
কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে আটক রবিউল ইসলাম নোমান ছবি : জাগরণ

প্রেমের ফাঁদে ফেলে অপহরণের প্রায় সাড়ে তিন মাস অর্থ াৎ ৩ মাস ১১ দিন পর অপহৃত শেরপুরের কলেজছাত্রীকে কুমিল্লার ইপিজেড এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী রবিউল ইসলাম নোমানকে গ্রেপ্তার করে পুলিশ। অপহৃত ওই কিশোরী শেরপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সাংবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, অপহরণকারী রবিউল নও মুসলিম সেজে গত ১৩ মার্চ ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ওই কিশোরীকে অপহরণ করে বিভিন্ন স্থানে রেখে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। পরে জাল কাবিননামার মাধ্যমে স্বামী-স্ত্রী পরিচয়ে একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকে। কিশোরীর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ৩০টি জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৩ জুন (রোববার) সন্ধ্যায় কুমিল্লা জেলার ইপিজেড এলাকা থেকে ওই অপহৃতা কলেজছাত্রীকে উদ্ধার এবং প্রতারক রবিউলকে আটক করে শেরপুর থানায় নিয়ে আসা হয়।

রবিউল ইসলাম ওরফে নোমান পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার টেংরাখালী গ্রামের জনৈক আব্দুল লতিফ সরদারের ছেলে। ইতোপূর্বে সম্ভ্রান্ত খ্রিষ্টান পরিবারের উচ্চশিক্ষিত ছেলে সেজেও একাধিক মেয়ের সাথে প্রতারণার মামলা রয়েছে রবিউলের বিরুদ্ধে।

এনআই