• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৬, ২০১৯, ০৬:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৬, ২০১৯, ০৬:৪৯ পিএম

টাঙ্গাইলে বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলে বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

চিকিৎসার প্রলোভন দেখিয়ে টাঙ্গাইলের ধনবাড়ীতে বাকপ্রতিবন্ধী বিধবা এক নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার ধোপাখালী বাজারে এ ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ওই নারীর ভাসুর বাদি হয়ে মিনহাজ উদ্দিন মিনুকে আসামি করে থানায় মামলা করেছেন। অভিযুক্ত ব্যক্তি উপজেলার কদমতলী গ্রামের সাবেক ইউপি সদস্য হযরত আলীর ছেলে। বিধবার বাড়ি একই ইউনিয়নের হাজরাবাড়ী গ্রামে। পরে বুধবার (২৬ জুন) ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
 
মামলার বাদি আজমত আলী জানান, গত ২১ জুন শুক্রবার দুপুরে বৃষ্টির সময় ধোপাখালী বাজারে গিয়েছিল তার মৃত ছোট ভাইয়ের বিধবা স্ত্রী। তাকে চিকিৎসার লোভ দেখিয়ে দোকানে নিয়ে মিনু ওই বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে। এ ঘটনা বাড়িতে গিয়ে অন্যদের বুঝাতে চেষ্টা করে সে। সবাই বিষয়টি বুঝতে পারে। এলাকায় বিষয়টি জানাজানিও হয়ে যায়। এক পর্যায়ে মিনুর বিরুদ্ধে স্থানীয় ধোপাখালী ইউপি চেয়ারম্যান ও মাতাব্বরদের কাছে বিচার চান ওই নারীর পরিবারের লোকজন। 

তিনি আরো বলেন, অবশেষে মঙ্গলবার (২৫ জুন) দুপুরে  উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকাকে বিষয়টি অবহিত করে বিধবার পরিবার। তিনি থানায় মামলা করার পরামর্শ দেন। 

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান বলেন, মামলার একমাত্র আসামি মিনহাজ উদ্দিন মিনুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বুধবার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং ২২ ধারার জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়। 

কেএসটি