• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৪, ২০১৯, ০৪:০৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৪, ২০১৯, ০৪:০৭ পিএম

প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

নরসিংদীর দুর্গম রায়পুরায় প্রেমিকাকে বিয়ে করতে মরিয়ম আক্তার (১৯) নামের স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ মরিয়ম আক্তার উপজেলার চরআড়ালিয়া গ্রামের মো. শাহ আলমের মেয়ে। অভিযুক্ত স্বামী মো. রাসেল মিয়া একই গ্রামের নয়ন মিয়ার ছেলে।

৩ জুলাই (বুধবার) বিকেলে রায়পুরা উপজেলার চরআড়ালিয়া ইউনিয়নের চরআড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। নিহত মরিয়মের বাবা মো. শাহ আলম মিয়া বাদী হয়ে বুধবার রাতেই রায়পুরা থানায় রাসেলকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, তিন মাস আগে পারিবারিকভাবে রাসেলের সাথে বিয়ে হয় মরিয়মের। বিয়ের আগেই একই গ্রামের অন্য একটি মেয়ের সাথে রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। পুলিশি জিজ্ঞাসাবাদে রাসেল জানায়, সে তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। তার প্রেমিকা তাকে বিয়ে করতে হলে স্ত্রী থাকলে সে বিয়ে করবে না বলে জানায়। তাই প্রেমিকাকে ঘরে আনতে স্ত্রী মরিয়মকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয় রাসেল।

পরে রাসেলের চলাফেরা আশপাশের লোকজনের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মেঘনা নদী থেকে স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এনআই

আরও পড়ুন