• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৫, ২০১৯, ০২:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৫, ২০১৯, ০২:৫১ পিএম

বন্ধুকে হত্যা করলো বন্ধু, ২১ দিন পর কঙ্কাল উদ্ধার

বন্ধুকে হত্যা করলো বন্ধু, ২১ দিন পর কঙ্কাল উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সায়েম হোসেন (১৮) নামে এক পরিবহন শ্রমিকের কঙ্কাল উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত বন্ধু বরিন (১৮) নামে এক যুবকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (৫ জুলাই) দুপুরে ধামরাইয়ের গাঙ্গুটিয়া মরাপড়া এলাকার পরিত্যক্ত একটি স্থান থেকে আটক রবিনের তথ্যের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

নিহত সায়েম ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মরাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে এবং আটক রবিন একই এলাকার নুরুল মিয়ার ছেলে বলে জানা যায়। 

পুলিশ জানায়, শুক্রবার (১৪ জুন) রাতের খাবার শেষে ঘুমতে যায় সায়েম। এসময় হঠাৎ তার মোবাইলে একটি ফোন আসে। পরে সে বাড়ি থেকে বাহিরে যেয়ে আর বাসায় ফিরে আসেনি। এরপর পরিবারের স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সাহার্য্যে মোবাইলের কললিস্ট বের করে তার বন্ধু রবিনের মোবাইল নাম্বার জানতে পারে। সেই মোতাবেক পুলিশ বৃহস্পতিবার (০৪ জুলাই) রাতে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মরাপাড়া এলাকা থেকে বন্ধু রবিনকে আটক করে। এরপর রবিনের দেওয়ার তথ্যের ভিত্তিতে শুক্রবার পুলিশ ওই পরিত্যক্ত স্থান থেকে সায়েমের কঙ্কাল উদ্ধার করেছে। 

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার সাহা দৈনিক জাগরণকে জানান, আটক যুবকের তথ্যের ভিত্তিতে  নিখোঁজের ২১ দিন পর সায়েম নামে ওই কিশোরের মরদেহের অংশ বিশেষে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের  আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। 

এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কেএসটি