• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৬, ২০১৯, ০৩:২১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৬, ২০১৯, ০৩:২২ পিএম

পূজার ফুল ছিড়তে গিয়ে প্রাণ গেল শিশুর 

পূজার ফুল ছিড়তে গিয়ে প্রাণ গেল শিশুর 

চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় পূজার ফুল ছিড়তে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে মনীষা দাস (১০) নামে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (৬ জুলাই) সকালে ওই এলাকার পরেশ সাহার বাড়ির ছাদে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনীষা ওই এলাকার স্বর্গীয় সুভাস দাসের কন্যা। সে পুরান বাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

শিশুর কাকি মুক্তি রাণী দাস জানান, শুক্রবার দিবাগত রাতে তাদের প্রতিবেশী লক্ষ্মী রানীর সাথে মনীষা পরেশ সাহার বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে যান। সকালে বাড়ির লোকজনের অগচোরে ছাদে উঠা পূজার জন্য ফুল ছিড়তে গিয়ে গায়ে হলুদের সাজানো আলোক সজ্জার বাতির বৈদ্যুতিক তারে জড়িয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আগুনে তার ডান হাত জলসে যায়।

এদিকে, শিশুর মৃত্যুর পর তার বাড়িতে স্বজনদের আহাজারি চলছে। 

স্থানীয়রা জানান, নিহতের ঘটনাটি পরেশ সাহার বাড়ির লোকজন পুলিশকে না জানিয়ে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে শিশুর অন্তুষ্ট্রিক্রিয়া সম্পন্ন করার প্রস্তুতি নেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীকে বলেন, বিষয়টি আমি জেনেছি। শিশুর মৃত্যুর ঘটনাটি পুলিশকে তাৎক্ষণিক জানানো প্রয়োজন ছিল। পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

কেএসটি