• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ০৫:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৭, ২০১৯, ০৫:০৬ পিএম

রামগঞ্জে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

রামগঞ্জে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
এলজিসহ পুলিশের হাতে গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলম ছবি : জাগরণ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সমেষপুর এলাকা থেকে শনিবার (৬ জুলাই) গভীর রাতে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলমকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর রোববার (৭ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। খোরশেদ আলম ভাদুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও একই ইউনিয়নের আলী আহম্মদের ছেলে।

রামগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত একটার দিকে সমেষপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত খোরশেদ আলম পুলিশের তালিকাভুক্ত ডাকাত বলে জানিয়েছে পুলিশ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ সমেষপুর এলাকায় একটি মৎস্য খামারে অভিযান চালিয়ে খোরশেদ আলমকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন