• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০২:৪০ পিএম

রিফাত হত্যা 

ভিডিও ফুটেজ দেখে স্কুলছাত্র গ্রেপ্তার

বরিশাল সংবাদদাতা
ভিডিও ফুটেজ দেখে স্কুলছাত্র গ্রেপ্তার

দেশব্যাপী আলোচিত বরগুনায় স্ত্রীর সামনে কলেজছাত্র রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে রাতুল সিকদার নামের এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রিফাত হত্যার ভিডিও ফুটেজ দেখে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির নিশ্চিত করেছেন।

রাতুল সিকদার বরগুনা কলেজ রোড এলাকার বাসিন্দা এবং একই এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল।

এ নিয়ে রিফাত শরীফ হত্যার ঘটনায় মোট ১২ জন গ্রেপ্তার হয়েছে। যার মধ্যে এজাহারভুক্ত ৩ জনসহ মোট ৬ জন রিফাত হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এছাড়া আরো চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর আগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে মামলার প্রধান আসামি নয়ন বন্ড।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ দেখে রাতুল সিকদারকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে জানিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির বলেন, তদন্তের স্বার্থে রাতুলকে কোথা থেকে কিভাবে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়টি বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসী নয়ন বন্ড ও রিফাত ফরাজীর নেতৃত্বে বন্ড বাহিনীর সন্ত্রাসীরা কলেজ থেকে ধরে নিয়ে যায় রিফাত শরীফকে। পরে তাকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে নির্মমভাবে খুপিয়ে গুরুতর আহত করে।

পরে তাকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতাল এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অপারেশন টেবিলে বিকাল সোয়া ৪টায় রিফাত শরীফের মৃত্যু হয়।

কেএসটি

আরও পড়ুন

Islami Bank