• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০৯:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০৯:৫৯ পিএম

আইনজীবী রেজাকে উদ্ধারের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

টাঙ্গাইল সংবাদদাতা
আইনজীবী রেজাকে উদ্ধারের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন
আইনজীবী মিঞা মোহাম্মদ হাসান আলী রেজাকে উদ্ধারের দাবিতে মানববন্ধন - ছবি : জাগরণ

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতাকালীন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মোহাম্মদ হাসান আলী রেজাকে উদ্ধারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে টাঙ্গাইল আদালত প্রাঙ্গণে জেলা বার সমিতি এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান আলো, সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম শিশির, সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান, সরকারি আইনজীবী (জিপি) আনন্দ মোহন আর্য্য, আইনজীবী মীর শামসুল আলম শাহজাদা প্রমুখ।

বক্তারা বলেন, ‘মিঞা মোহাম্মদ হাসান আলী রেজা টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সিনিয়র আইনজীবী। আমাদের টাঙ্গাইল প্রশাসন খুবই অ্যাকটিভ। প্রশাসনের নিকট আমাদের আকুল আবেদন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমাদের আইনজীবী রেজাকে জীবিত উদ্ধার করে ফেরত দিতে হবে।’ তা না হলে কঠোর থেকে কঠোতর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

এর আগে বুধবার (১০ জুলাই) তার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করে কৃষক শ্রমিক জনতা লীগ ও তার পরিবার। এ সময় তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে।

গত সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় রেজা বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank