• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০৮:২১ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০৮:২১ এএম

বগুড়ায় খামারিকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা

বগুড়া সংবাদদাতা
বগুড়ায় খামারিকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা

বগুড়ার শাহজাহানপুরে জাব্বারুল (২৬) নামের এক খামারিকে রামদা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নের বড়চাঁন্দাই গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত জাব্বারুল বড়চাঁন্দাই গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

তবে খুনের কারণ সম্পর্কে পুলিশের পক্ষে থেকে তাৎক্ষণিক কোন বক্তব্য না পাওয়া গেলেও স্থানীয় একটি সূত্র বলছে, জাব্বারুল এলাকায় গবাদি পশু খামার ব্যবসার সঙ্গে জড়িত ছিল। তিনি এলাকার তরুণ খামারি হিসেবে বেশ সুনাম করেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তিনি তার খামারে বেশ কয়েকটি মূল্যবান গরু বিক্রির প্রস্তুতি নিয়েছিলেন। তার এই উন্নতির কারণে তাকে অনেকে ইর্ষা করতেন। সম্প্রতি এলাকার একটি প্রভাবশালী গ্রুপের সঙ্গে তার মনোমালিন্য চলছিল। ধারণা করা হচ্ছে মোটা অংকের চাঁদার কারণে তাদের মনোমালিন্য বিস্তৃতি লাভ করে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে জাব্বারুলকে তার বাড়ি থেকে ডেকে নেয় কয়েকজন দুর্বৃত্ত। এ সময় তার বাড়ির পেছনে নিয়ে  রামদা কুড়ালসহ ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে। তার চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শাহাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মুহা আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে প্রাথমিকভাবে  হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেননি তিনি।

কেএসটি

Islami Bank
ASUS GLOBAL BRAND