• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১৬, ২০১৯, ০৩:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০১৯, ০৩:৪৪ পিএম

পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে মহিলা ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে মহিলা ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী - ছবি : জাগরণ

পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী (৫০)। তিনি চন্দন বাইশা ইউপির সদস্য তোজাম্মেল হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৭টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বগুড়া শহরের ফুলদীঘি এলাকায় বাসার সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিলু মমতাজ। পরে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

স্থানীয়রা জানান, মৃত পিলু মমতাজের ছেলে বিজিবিতে চাকরি করেন। ছেলের বউকে নিয়ে তিনি বগুড়া শহরের ফুলদীঘিতে ভাড়া বাসায় বসবাস করেন। বৃহস্পতিবার দুপুরের পর ছেলের বউয়ের সঙ্গে পিলু মমতাজের সাংসারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। এরপর নিজ ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। বাসার লোকজন বুঝতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

পিলু মমতাজ শিউলীর বড় ভাই হেলাল উদ্দিন জানান, সাংসারিক ঝামেলা নিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির পর অনেকটা সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু মঙ্গলবার ভোররাতে তার অবস্থার অবনতি হয় এবং সকাল ৭টার দিকে মারা যান।

এনআই

আরও পড়ুন