• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১৬, ২০১৯, ০৭:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০১৯, ০৭:৫৭ পিএম

নাটোরে গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিক ২ দিনের রিমান্ডে

নাটোরে গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিক ২ দিনের রিমান্ডে
প্রতারণার অভিযোগে গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিক জিম - ছবি : জাগরণ

নাটোরে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার সময় জিম ওরফে জেমস নামে গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ এই আবেদন মঞ্জুর করেন। নাটোর ডিবি পুলিশের পরিদর্শক লিটন কুমার সাহা ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শহরের চকরামপুর এলাকা থেকে প্রতারণাকালে ৪ জুলাই জেমসকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জিম নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারির ছেলে। তিনি নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুলশিক্ষক দেলোয়ার জাহানের সাথে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তুলে বিভিন্নভাবে বিদেশে নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা লাভের লোভ দেখান। এভাবে জিম দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ হাজার টাকা হাতিয়ে নেন।

এরই একপর্যায়ে সোমবার (১৫ জুলাই) জিম পুনরায় তার কাছে আরো ২ লাখ ৫০ হাজার টাকা দাবি করেন। ঘটনাটি দেলোয়ার জাহানের সন্দেহ হলে নাটোরের গোয়েন্দা (ডিবি) পুলিশকে জানান তিনি। সোমবার সকালে শহরের চকরামপুর এলাকায় জিম টাকা নিতে এলে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে একটি বিদেশি ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়।

এনআই

আরও পড়ুন