• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৭, ২০১৯, ০৬:৩১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৭, ২০১৯, ০৬:৩১ পিএম

কামারখন্দে দুর্বৃত্তদের এসিডে দগ্ধ গৃহবধূ

কামারখন্দে দুর্বৃত্তদের এসিডে দগ্ধ গৃহবধূ
দুর্বৃত্তের ছোড়া এসিডে দগ্ধ গৃহবধূ আঙ্গুরী খাতুন - ছবি : জাগরণ

সিরাজগঞ্জের কামারখন্দে আঙ্গুরী খাতুন (১৯) নামের এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। ওই গৃহবধূর মুখ, পিঠ ও হাত এসিডে দগ্ধ হয়ে গেছে। তাকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) রাতে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে। এসিড আক্রান্ত আঙ্গুরী খাতুন ওই গ্রামের তাঁতশ্রমিক শাহাদত হোসেনের স্ত্রী।

গৃহবধূর স্বামী শাহাদত হোসেন সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে নিজ ঘরের দরজার পাশে বসে খাবার খাওয়ার সময় হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে তার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমুল ইসলাম জানান, ভিকটিমের শরীরের ৮ থেকে ১০ শতাংশ ঝলসে গেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম বলেন, ‘গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে শুনতে পেয়েছি। তবে এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এনআই

আরও পড়ুন