• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ১৮, ২০১৯, ০৮:০১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০১৯, ০৮:০১ পিএম

রিফাত হত্যা : মিন্নিসহ ৩ জনের স্বীকারোক্তি

বরগুনা সংবাদদাতা
রিফাত হত্যা : মিন্নিসহ ৩ জনের স্বীকারোক্তি

বরগুনায় রিফাত শরীফকে হত্যার দায় স্বীকার করেছেন স্ত্রী আয়শা আক্তার মিন্নিসহ ৩ জন। অপর দুজন হলেন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রাব্বী আকন ও সন্দেহভাজন আসামি আরিয়ান শ্রাবণ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) মিন্নির স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন। তিনি জানিয়েছেন, মিন্নি রিমান্ডে থাকার সময় পুলিশের কাছে স্বীকার করেছেন, তার স্বামী রিফাত হত্যার সঙ্গে তিনি জড়িত ছিলেন।

অন্যদিকে একই দিন রাব্বী আকন ও আরিয়ান শ্রাবণের স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির।

এ নিয়ে হত্যার দায় স্বীকার করে এখন পর্যন্ত ১২ জন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন জানিয়েছেন, মিন্নি রিমান্ডে থাকার সময় পুলিশের কাছে স্বীকার করেছেন, রিফাত হত্যার সঙ্গে তিনি জড়িত ছিলেন। তিনি আরো বলেন, রিফাত হত্যা মামলায় গ্রেপ্তারকৃত অভিযুক্তদের অধিকাংশই সেই হত্যার সঙ্গে মিন্নির জড়িত থাকার তথ্য দিয়েছেন।

অন্যদিকে রিফাত শরীফ হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি রাব্বী আকন ও সন্দেহভাজন আসামি আরিয়ান শ্রাবণ হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় তাদেরকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সন্ধ্যা ৬টার দিকে তাদের জবানবন্দি নেয়া শেষ হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানিয়েছেন, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৫ জনকে জীবিত অবস্থায় গ্রেফতার করেছেন। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছেন।

এনআই

আরও পড়ুন

Islami Bank