• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০৬:১১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০১৯, ০৬:১১ পিএম

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় বগুড়ায় ময়ূরী বেগম (৩২) নামের দুই সন্তানের জননীকে হত্যা করে গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

এ ঘটনার পর থেকে ময়ূরীর স্বামী নন্দীগ্রাম পৌর কৃষক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা ও তার বাবা ওসমান ফকিরসহ পরিবারের সবাই পলাতক। জেলার নন্দীগ্রাম পৌর শহরের কলেজপাড়া নামক স্থানে রোববার (২১ জুলাই) বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ময়ূরীর বাবা আনোয়ার হোসেন জানান, স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় তার মেয়েকে মারপিট করে হত্যা করে বাড়ির পাশে বরইগাছের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে রাখা হয়।

এলাকাবাসী জানান, ৮ বছর আগে নন্দীগ্রাম কলেজপাড়ার ওসমান গণির ছেলে মাসুদ রানা নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাসলিয়া গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ময়ূরী বেগমকে বিয়ে করেন। তাদের এক ছেলে ও এক মেয়েসন্তান রয়েছে। তাদের সংসার-জীবনে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। ধারণা করা হচ্ছে, তাকে মারপিট করে হত্যা করা হয়েছে।

নন্দীগ্রাম থানার এসআই জিন্নুর রহমান বলেন, রোববার বেলা ১১টার দিকে মাসুদ রানার বাড়ির পাশে বরইগাছের সাথে তার স্ত্রী ময়ূরী বেগমের ঝুলন্ত লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকেই মাসুদ রানার পরিবার পলাতক। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন