• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২২, ২০১৯, ০১:১৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২২, ২০১৯, ০১:১৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জ ও গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। সোমবার (২২ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর দশ ভাইয়া গ্রামের আতাউর রহমানের ছেলে আম ব্যবসায়ী শফিকুল ইসলাম (৫০) ও গোমস্তাপুর উপজেলার বোগলা কাঁঠাল গ্রামের কুড়ান মন্ডলের ছেলে মজিবুর রহমান (৪৫)।

এ ঘটনায় আহত অপরজন একই উপজেলার রশিকনগর গ্রামের বিশু মিয়ার ছেলে বকুল আলী (৩৫)। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রিপন জানান, সোমবার সকাল ৭টার দিকে মোটরসাইকেলে করে আম ব্যবসায়ী শফিকুল ইসলাম ও বকুল কানসাট বাজার অভিমুখে যাচ্ছিলেন। পথে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পাইলিং মোড়ে একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শফিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত বকুলকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার জাহিদনগরে সকাল সাড়ে ৭টার দিকে ট্রাক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক মজিবুর রহমান মারা যান। 

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সোমবার সকালে জাহিদনগর এলাকায় একটি ট্রাকের সঙ্গে ট্রলির সংঘর্ষ হলে ট্রলিতে থাকা মজিবুর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়ে যায়।

কেএসটি

আরও পড়ুন