• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২২, ২০১৯, ০৩:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২২, ২০১৯, ০৩:৫৯ পিএম

স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকায় স্ত্রী ও দশ মাসের শিশুপুত্রকে গলাকেটে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছে বিট্টু মজুমদার নামে এক ব্যক্তি। 

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে সোমবার (২২ জুলাই) সকালে বিট্টু এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। বিট্টুর নিহত স্ত্রীর নাম পূর্ণ মজুমদার (২৫)। শিশু পুত্রের নাম মানব মজুমদার (১০ মাস)। এলাকাবাসীর খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ পারনান্দুয়ালীর একটি টিনসেড ঘর থেকে হতাহতদের উদ্ধার করে। এই বাড়িতেই তারা ভাড়া থাকতো। 

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ৩ বছর আগে মাগুরা পারনান্দুয়ালী মিস্ত্রী পাড়ার নির্মল মজুমদারের ছেলে বিট্টু মজুমদার প্রেমের সম্পর্কের সূত্র ধরে চুয়াডাঙ্গার সদরের ভাড়ম পাড়ার কালাম শেখের মেয়ে পূর্ণকে বিয়ে করে। বিট্টুর পরিবারের পক্ষ থেকে এ বিয়ে মেনে না নেয়ায় সে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় ভাড়া বাড়িতে থাকতো। পেশায় বিট্টু একজন থাই মিস্ত্রী। সব সময় কাজ না থাকায় প্রায় সে বেকার থাকতো। যে কারণে দারিদ্র পীড়িত সংসারে দম্পত্তি কলহ হতো প্রায়ই। 

অন্যদিকে ধর্মীয় কারণে বিট্টুর পরিবার তাদের বিয়ে মেনে না নেয়ায় পারিবারিকভাবে তারা অনেকটা বিচ্ছিন্ন ছিল। এরই মধ্যে বিট্টু স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটানোর জন্য বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়। পুলিশ নিহতদের লাশ মর্গে পাঠিয়েছে। বিট্টুকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়। 

হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো বটিটি উদ্ধার করেছে পুলিশ। 

কেএসটি

আরও পড়ুন