• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৪, ২০১৯, ১২:৩১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৪, ২০১৯, ১২:৩১ পিএম

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে আরো ২ জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে আরো ২ জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে আবারো ২ জনের মৃত্যু হয়েছে। মাঠে কাজ করার সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়। এ নিয়ে ২ দিনে ৬ জনের মৃত্যু হয়।

বুধবার (২৪ জুলাই) সকালে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাতিলাভাষা গ্রামে একজন এবং বজ্রপাতের বিকট শব্দে একজন নারী শ্রমিক মারা গেছেন।

জানা যায, বালিয়াডাঙ্গী উপজেলার পাতিলাভাষা গ্রামের ইমাম আলীর ছেলে আব্দুল মতিন (৩৮) বুধবার সকালে মাঠে পাট কাটছিল। ওই সময় বজ্রপাতে তার শরীর ঝলসে যায় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। চাড়োল ইউপি চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার চাপাতি গ্রামের মৃত ঘেরঘেরু বর্মনের স্ত্রী ঘামো বালা (৩৫) বাড়ির পাশে আমনের বীজতলা হতে আমনের চারা তুলছিল। ওই সময় বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতের বিকট শব্দ হলে ঘামো বালা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এর আগে গত মঙ্গলবার বিকেলে রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের জগদল গ্রামের মৃত বাচা মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (৪৩) ও একই গ্রামের আব্দুল করিমের ছেলে রফিকুল ইসলাম (৪২) বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তী গ্রামে একটি আম বাগানে পরিচর্যার কাজে থাকাকালে বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান। একই সময়ে বড়পলাশবাড়ী ইউনিয়নের দালালবস্তী গ্রামের তমিজ উদ্দীনের ছেলে  আব্দুল জব্বার (৪৪) হাসপাতালে নেওয়ার পথে মারা যান। অপরদিকে রাণীশংকৈল উপজেলার আলসেয়া ভকরগাঁও  গ্রামের মনছুর আলীর ছেলে আবু সাঈদ (১৭) বাড়ির পাশের পুকুর হতে পালিত হাঁস আনতে গিয়ে বজ্রপাতে নিহত হয়।

কেএসটি

আরও পড়ুন