• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: জুলাই ২৬, ২০১৯, ০৮:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০১৯, ০৮:৫১ পিএম

আলেমদের পিটিয়ে মারা তাবলিগের কাজ নয় : আল্লামা শফী

মুন্সীগঞ্জ সংবাদদাতা
আলেমদের পিটিয়ে মারা তাবলিগের কাজ নয় : আল্লামা শফী
টঙ্গীবাড়ী ইসলামি মহাসম্মেলনে উপস্থিত আল্লামা শাহ আহমেদ শফীসহ অন্য অতিথিরা  -  ছবি : জাগরণ

শায়খুল হাদিস ও দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমেদ শফী বলেছেন, ‘আমরা কোনো দিন বাতেলের সাথে মিলব না, আলেমদের পিটিয়ে মারা তাবলিগ জামাতের কাজ নয়, যারা মারে তারা তাবলিগ জামাতের কিছু হতে পারে না। ইসলাম শান্তির ধর্ম। সা’দ সাহেবের অনুসারী এই পরিচয়ে যেন কেউ ব্যক্তিকেন্দ্রিক তাবলিগি কাজ করতে না পারে।’

ভ্রান্ত মতবাদের অনুসরণের মাধ্যমে এ দেশে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি না হয় ও জেলা ইজতেমার নামে ফিতনা বন্ধের ব্যাপারে সরকারের প্রতি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন শাহ আহমেদ শফী।

মুন্সীগঞ্জের ইসলামি তৌহিদি জনতা ব্যানারে শুক্রবার (২৬ জুলাই) দিনব্যাপী টঙ্গীবাড়ী উপজেলার সোনারং-টঙ্গীবাড়ী মডেল স্কুলমাঠে আয়োজিত ইসলামি মহাসম্মেলনে প্রধান অতিথির লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহ আহমদ শফীর উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন মাওলানা সাইফুল্লাহ। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, ‘দেশের আমজনতা, আলেম-ওলামা তাবলিগের সাথি একসাথে মিলে কাজ করতে চাই। কিছু বিপথগামী লোক সাদ পন্থা অবলম্বন করে ফিতনা ছড়ানোর চেষ্টা চালাচ্ছে।’

অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের সভাপতি মাওলানা আব্দুল হামিদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভূতু, সোনারং-টঙ্গীবাড়ী ইউপির চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, রামপাল ইউপির চেয়ারম্যান বাচ্চু প্রমুখ। বক্তব্য শেষে দেশবাসীর উন্নতি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এনআই

আরও পড়ুন