• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২৭, ২০১৯, ১২:১৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০১৯, ১২:১৯ পিএম

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় ব্যাটারিচালিত অটোরিক্সার চালক সুজন মন্ডলকে (২৫) খুন করে অটোরিকশা ছিনতাই করেছে দুবৃর্ত্তরা।

শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার চাকুয়া গ্রামের চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর কিনারায় একটি মাছ ধরার বানা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সুজন মন্ডলের পরিবর সূত্রে জানা যায়, উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মন্ডলের ছেলে সুজন মন্ডল ত্রিমোহনী-রারইহাটি সড়কে অটোরিক্সা চালাতেন। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ত্রিমোহনী অটোস্ট্যান্ড থেকে বোরকা পড়া এক নারী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিক্সা রিজার্ভ ভাড়া নেয়। এর প্রায় এক ঘণ্টা পর থেকে সুজনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে যথাসময়ে বাড়ি ফিরে না আসায় বাড়ির সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাতে বহু স্থানে খোঁজাখুঁজি করেও সুজনের সন্ধান পায়নি তার পরিবার। শনিবার ভোরবেলায় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সুজন মন্ডলের লুঙ্গি ও গামছা উদ্ধার করে তার পরিবারেরে লোকজন। সকাল সাড়ে ৭টার দিকে চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১০০ গজ পূর্বে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর কিনারায় মাছ ধরার বানা থেকে সুজন মন্ডলের লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। 

তার পরিবারের লোকজনের ধারণা, খুনিরা সুজন মন্ডলকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে গেছে।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান বলেন, বিষয়টির তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। 

আরও পড়ুন