• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৭, ২০১৯, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০১৯, ০৫:০৮ পিএম

খামারিকে হত্যা করে গরু-ছাগল লুট

খামারিকে হত্যা করে গরু-ছাগল লুট

বগুড়ায় শাহজাহান আলী (৬০) নামের এক গরুর খামারিকে শ্বাসরোধ করে হত্যার পর ৩টি গরু ও ১টি ছাগল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। জেলার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকায় শুক্রবার (২৬ জুলাই) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান আলী ধুনট উপজেলার হাটিয়াপাড়া গ্রামের আব্দুস সামাদ প্রাং এর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ জানান, শাহজাহান আলী ৬ মাস আগে ধুনট থেকে ভবানীপুর বাজারের পশ্চিম পাশে একটি চাতালে বাড়ি করে তারা স্বামী-স্ত্রী বসবাস করে আসছেন। তার সন্তানেরা ধুনটেই থাকেন। বাড়িতেই গোয়ালঘরে গরু ও ছাগল পালন করতেন। পাহারা দিতে প্রতিদিন তিনি ঘরে না শুয়ে গোয়ালঘরেই স্ত্রীকে সাথে নিয়ে থাকতেন। 
শুক্রবার রাত ২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর ৩টি গরু ও ১টি ছাগল নিয়ে যায়।

এ ঘটনায় নিহত শাহজাহান আলীর স্ত্রী মেরিনা (৪৬) দুর্বৃত্তের দ্বারা আঘাতপ্রাপ্ত হয়ে বর্তমানে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, সম্ভবত গরুচোরদের চিনে ফেলায় খামারিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এনআই

আরও পড়ুন