• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৮, ২০১৯, ০৮:৫১ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০১৯, ০৮:৫১ এএম

পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

পঞ্চগড়ে পঞ্চগড় থেকে পার্বতীপুরগামী পঞ্চগড় কমিউটার ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নয়নীবুরুজ রেলস্টেশনের দক্ষিণ গেটে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের বারপাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পাঁচমাহিনা এলাকার বাসিন্দা হামিদুর রহমান (৫২) এবং তেলিপাড়া এলাকার কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রধান শিক্ষক হামিদুর রহমান প্রতিবেশী কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলামকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে ঝলই বাজার থেকে বাড়ি ফিরছিলেন। নয়নীবুরুজ রেলস্টেশনের দক্ষিণ গেট পার হওয়ার সময় পঞ্চগড় থেকে পার্বতীপুরগামী পঞ্চগড় কমিউটার ট্রেনটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের পেছনে থাকা সিরাজুল ইসলাম মারা যান। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত প্রধান শিক্ষক হামিদুর রহমানকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. মোশারফ হোসেন বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া পার্বতীপুরগামী কমিউটার ট্রেনটির সঙ্গে একটি মোটরসাইলের ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে বলে শুনেছি। 

পঞ্চগড় সদর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল জোব্বার সরকার ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে ওই দুইজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএসটি

আরও পড়ুন