• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৮, ২০১৯, ০২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০১৯, ০২:৩৮ পিএম

ধলেশ্বরীতে নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

ধলেশ্বরীতে নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

সাভারের ধলেশ্বরীতে নিখোঁজ তিন ছাত্রের মধ্যে আকাশ ( ১৮) ও মেহেদী (১৮) নামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। 

রোববার (২৮ জুলাই) সকাল ১১টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংকটাউন মহল্লার পাগলার মোড়ে ধলেশ্বরী নদীর শাখা নদী থেকে ওই দুই ছাত্রের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। 

নিহতরা হলেন- রাজধানীর আগারগাঁওয়ের ষাট ফুট এলাকার মেহেদী এবং আকাশ সাভার পৌর এলাকার পশ্চিম ব্যাংকটাউন মহল্লার বাসিন্দা। তারা উভয়েই রাজধানীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা যায়।  

এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার লিটন আহমেদ দৈনিক জাগরণকে জানান, সকাল ১১টার দিকে আকাশ নামে ওই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রায় ১ কিলোমিটার দূরবর্তী স্থান থেকে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরে ধলেশ্বরীর শাখা নদীর ঘটনাস্থলের পাশ থেকে দুপুরে মেহেদীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। অপর নিখোঁজ এক শিক্ষার্থীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।  

উল্লেখ, শনিবার (২৭ জুলাই) সাভারে ঘুরতে এসে ধলেশ্বরী নদীতে গোলস করতে নেমে আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের তিন শিক্ষার্থী নিখোঁজ হয়। এসময় আহত অবস্থায় আরো এক শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল।

কেএসটি

আরও পড়ুন