• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৩০, ২০১৯, ১২:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩০, ২০১৯, ১২:২২ পিএম

উল্লাপাড়ায় সেপটিক ট্যাংকের গ্যাসে ২ শ্রমিকের মৃত্যু

উল্লাপাড়ায় সেপটিক ট্যাংকের গ্যাসে ২ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সদ্যনির্মিত সেপটিক ট্যাংকের শাটার খুলতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন অসুস্থ হয়েছেন। 

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে উল্লাপাড়া পৌর এলাকার মুক্তমঞ্চ এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, উপজেলার শ্যামপুর গ্রামের আসাদুলের ছেলে রজাউল (২৮) ও শাহজাদপুর উপজেলার শিমুলতলী গ্রামের গোলাম আলীর ছেলে আলামিন (২৫)। 

উল্লাপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাদির হোসেন জানান, মুক্তমঞ্চ এলাকার রামকৃষ্ণ সাহা ও গোবিন্দ সাহার নির্মাণাধীন বাড়িতে বেশ কয়েকদিন আগে সেপটিক ট্যাংক বসানোর কাজও শেষ করা হয়েছিল। তবে নির্মাণের পরে সেটা অব্যবহৃত ছিল। মঙ্গলবার সকালে ওই সেপটিক ট্যাংকটির নিচের শাটার খুলতে ভেতরে নামে ওই তিন শ্রমিক। এ সময় ভেতরে থাকা গ্যাস তাদের নাক-মুখ দিয়ে প্রবেশ করায় অচেতন হয়ে যান তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তিন শ্রমিককে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ও আলামিনকে মৃত ঘোষণা করেন। 

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন