• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১, ২০১৯, ০৭:০৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১, ২০১৯, ০৭:০৯ পিএম

প্রেমিকার ডাকে এসে প্রাণ গেল প্রেমিকের

প্রেমিকার ডাকে এসে প্রাণ গেল প্রেমিকের
নিহত ফয়সাল হোসেন  -  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের খানপুরে প্রেমিকার ডাকে তার বাসায় এসে প্রেমিক ফয়সাল হোসেনের (১৮) প্রাণ গেল। এ হত্যার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে খানপুরের পোল স্টার ক্লাব এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই সদর থানায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো প্রেমিকার বড় ভাই মো. আসিফ (২০), সাকিব (১৫), মিলন (১৮), সানজিল (১৭) ও সায়েম (১৮)।

নিহত  ফয়সাল হোসেন চৌধুরীবাড়ির এনায়েত নগরের নুরুজ্জামান হোসেনের ছেলে। সে পেশায় ফ্রিজের মেকানিক। নারায়ণগঞ্জ সদর থানা-পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদিন এসব তথ্য নিশ্চিত করেন।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, বরফকল এলাকার সামিরা নামের একটি মেয়ের সঙ্গে ফয়সালের প্রেমের সম্পর্ক ছিল। সামিরার একটি নষ্ট ফোন সে ফয়সালকে মেরামত করতে দিয়েছিল। সেই ফোন ফেরত দেয়ার জন্য সামিরার বড় ভাই আসিফ ফয়সালকে বাসায় ডাকে।

ফোন দিয়ে বের হওয়ার সময় আসিফ তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। একপর্যায়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হলে আসিফ তাদের বন্ধুদের ডেকে এনে লাঠিসোঁটা নিয়ে ফয়সালকে মারধর শুরু করে।

এতে ঘটনাস্থলে গুরুতর আহত হয় ফয়সাল। পরে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের অভিযোগ, এ ঘটনার আগে থেকেই আসিফ তার বোনের সাথে সম্পর্ক নিয়ে ফয়সালকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। নিহতের বড় ভাই সজীব হোসেন জানান, বুধবার বিকেল ৩টা নাগাদ প্রেমিকা সামিয়াকে দিয়ে প্রেমিক ফয়সালকে বাড়িতে ডেকে নেন সামিয়ার বড় ভাই আসিফ। এ সময় ফয়সালকে আসিফ তার বোনের মোবাইল ফোনটি ফেরত দিতে বলে। এ ফোনটি দেয়ার জন্যই বিকেলে সে বের হয়েছিল। পরে রাতে জানতে পারি, ওকে ওরা মেরে ফেলেছে।

এ ব্যাপারে সদর মডেল থানা-পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদিন জানান, মৃত্যুর সঠিক কারণ এখনই বলা যাচ্ছে না। 
প্রাথমিকভাবে জানা গেছে, হত্যাকাণ্ডটি প্রেমঘটিত। ফয়সালের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে, এ ঘটনার জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাতেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এনআই

আরও পড়ুন