• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ০৩:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০৩:৪৮ পিএম

শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

ঝিনাইদহে স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে এক গৃহবধূকে পিটিয়ে মারার অভিযোগ পাওয়া গেছে।

গৃহবধূ তানিয়া খাতুনকে পিটিয়ে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছে তানিয়ার পরিবার। এটি হত্যা না আত্মহত্যা, তা যাচাই করতে তানিয়ার মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শৈলকুপা উপজেলার ব্রাহিমপুর গ্রামের মনোয়ার হোসেন জানান, বছর পাঁচেক আগে একই উপজেলার আলমডাঙ্গা গ্রামের মনজেল আলির ছেলে চা-বিক্রেতা আসাদুল ইসলামের সাথে তানিয়ার বিয়ে হয়। তাদের তিন বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।তানিয়াকে তার স্বামী আসাদুল ও তার পরিবারের লোকেরা ছোটখাটো বিষয় নিয়ে প্রায়ই মারধর করতেন।

মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার (১ আগস্ট) মধ্যরাতে আসাদুল ও তার পরিবারের লোকেরা তানিয়াকে পিটিয়ে হত্যা করে তার মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন। রাত ১২টার দিকে আসাদুল তার শ্বশুরকে টেলিফোনে জানান তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এরপর তিনি তার টেলিফোন বন্ধ রাখেন।

খবর পেয়ে রাতেই তারা তানিয়ার শ্বশুরবাড়িতে পৌঁছে তাকে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এলাকাবাসী তাকে নামিয়ে দেখেন তিনি মারা গেছেন।

শৈলকুপা থানার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর অমিত কুমার দাস জানান, তিনি মরদেহের সুরতহাল তদন্ত করেছেন। কিন্তু হত্যার বিষয়ে নিশ্চিত হতে না পারায় মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। তবে তানিয়ার স্বামী আসাদুল ও শ্বশুর মনজেল আলি বৃহস্পতিবার রাত থেকেই পলাতক। তাই তাদের আটক করা সম্ভব হয়নি বলে অমিত কুমার দাস জানান।

এনআই

আরও পড়ুন