• ঢাকা
  • শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: আগস্ট ৩, ২০১৯, ০৯:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০১৯, ০৯:৪৯ পিএম

মির্জাপুরে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তা ও মাঝির মৃত্যু

টাঙ্গাইল সংবাদদাতা
মির্জাপুরে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তা ও মাঝির মৃত্যু
নিহত ব্যাংক কর্মকর্তা জাহিদ হাসান জিকরু  -  ছবি : জাগরণ

টাঙ্গাইলের মির্জাপুরে জাহিদ হাসান জিকরু (২৭) নামের এক ব্যাংক কর্মকর্তার পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার (২ আগস্ট) বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ এলাকার হাওর অঞ্চলে এ ঘটনা ঘটে। জাহিদ হাসান মির্জাপুরের পুষ্টকামুরী পূর্ব উত্তরপাড়া গ্রামের  ইয়াছিন মিয়ার ছেলে। তিনি ব্যাংক এশিয়া ময়মনসিংহ জেলায় কর্মরত ছিলেন।

অপরদিকে ইঞ্জিনচালিত নৌকার মাঝি শাহীনুর নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ২৩ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহত শাহিনুরের (৪০) বাড়ি ঢাকার ধামরাই উপজেলার হাজিপুর গ্রামে। শুক্রবার বিকেলে উপজেলার লৌহজং নদীতে এ ঘটনা ঘটে। 

জানা যায়, জাহিদ ও তার ৫ জন বন্ধু মিলে কিশোরগঞ্জের করিমগঞ্জে নৌকাযোগে বেড়াতে যান। পরে সেখান থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরের একটি হাওরের মাঝখানে ব্রিজে গিয়ে অবস্থান নেন তারা। পানিতে নেমে ৬ বন্ধু মিলে ছবি তুলছিলেন। এ অবস্থায় হঠাৎ ঢেউ এলে ৩ জন পানিতে ডুবে যান। দুই বন্ধু পানি থেকে উঠতে পারলেও জাহিদ পানির স্রোতে ভেসে যান। প্রায় ২ ঘণ্টা পর তাকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করা হয়। লাশ মির্জাপুরে নিয়ে এলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার (৩ আগস্ট) জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে শুক্রবার (২ আগস্ট) সাভারের আশুলিয়া থানার গেন্ডাপুর গ্রামের কয়েকজন বাসিন্দা ইঞ্জিনচালিত নৌকাযোগে বনভোজনে আসেন। তারা মির্জাপুর কুমুদিনী হাসপাতালসহ বিভিন্ন এলাকা ঘুরে বাড়ি ফিরছিলেন। বিকাল পৌনে ছয়টার দিকে মির্জাপুরের লৌহজং নদীর মীর দেওহাটা এলাকায় হঠাৎ নৌকা থেকে শাহিনুর পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন।

এ বিষয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, নিখোঁজের ২৩ ঘণ্টা পর শাহিনুরের লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। সকল প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনআই

আরও পড়ুন