• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: আগস্ট ৪, ২০১৯, ০৪:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০১৯, ০৪:৪৩ পিএম

ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

ময়মনসিংহ সংবাদদাতা
ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের হাতে আব্দুল কাদির (৫০) নামের বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (৩ আগস্ট) সন্ধ্যার পর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার মাছিমপুর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, তার ছোট ভাই আবুল কাশেম শনিবার (৩ আগস্ট) সকালে সুপারি গাছের ফালি দিয়ে উপর্যুপরি পেটানোর সময় অণ্ডকোষে আঘাত পেয়ে অচেতন হয়ে পড়েন আব্দুল কাদির। পরে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. শাহজাহান জানান, শনিবার সকালে বাড়ির উঠানে বসে বেতের কাজ করছিলেন তার বাবা। এ সময় তার চাচা (নিহতের ভাই) নিজের মেয়ে শাফলা বেগমকে একটি তুচ্ছ ঘটনা নিয়ে গালাগালসহ মারপিট করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করে তার বাবা এগিয়ে গিয়ে ধমক দেন। এর জের ধরে চাচা কাশেম ও চাচি নাজমা বেগম তার বাবার ওপর হামলা চালান। একপর্যায়ে চাচা কাশেম সুপারি গাছের একটি ফালি দিয়ে তার বাবার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকেন। এর মধ্যে কয়েকটি আঘাত অণ্ডকোষে লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ বাড়িতে নিয়ে গেলে আবার উভয়পক্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন বলেন, এ ঘটনায় নিহতের পরিবার মামলা করবে বলে জানিয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত হবে।

এনআই

আরও পড়ুন