• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৫, ২০১৯, ০৭:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৫, ২০১৯, ০৭:৫৪ পিএম

ফরিদপুরে ডেঙ্গুতে স্কুলছাত্রীর মৃত্যু

ফরিদপুরে ডেঙ্গুতে স্কুলছাত্রীর মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারীর স্কুলছাত্রী অথৈ সাহা (১১) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ আগস্ট) সকালে সে রাজধানী ঢাকার একটি হাসপাতালে মারা যায়।
 
পারিবারিক সূত্রে জানা যায়, অথৈ সাহা গত ৬/৭ দিন যাবত জ্বরে ভুগছিল। প্রথমে স্থানীয় ডাক্তার দেখানো হয়। অবস্থার অবনতি হলে রোববার তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। 
রাজধানী ঢাকায় আনোয়ারা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ১১টায় সে মারা যায়। অথৈ সাহা নিউ অলব্রাইট প্রিক্যাডেট স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী। সে বোয়ালমারী পৌর সদরের কামারগ্রামের কানাই সাহার মেয়ে। তিন বোনের মধ্যে অথৈ সাহা দ্বিতীয়। তার পিতা ঢাকায় জুয়েলারি ব্যাগের ব্যবসা করেন।

ডেঙ্গু জ্বরে অথৈ সাহার মৃত্যু হয়েছে বলে দৈনিক জাগরণকে জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস।

এছাড়া তিনি আরো বলেন, উপজেলার চতুল গ্রামের জিয়াউর শেখ (৪০) ডেঙ্গু জ্বর নিয়ে রোববার রাত সোয়া আটটায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ৩ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়।

কেএসটি

আরও পড়ুন