• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৬, ২০১৯, ১২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৬, ২০১৯, ১২:১৫ পিএম

ঈদে বাড়ি যাওয়ার পথে রাজশাহীতে কলেজছাত্র খুন

ঈদে বাড়ি যাওয়ার পথে রাজশাহীতে কলেজছাত্র খুন

রাজশাহী সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ফারদিন ইশনা আশারিয়া রাব্বিকে (১৯) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৬ আগস্ট) ভোরে মহানগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মোড় এালাকার মাঝামাঝি সড়কে এ ঘটনা ঘটে। নিহত রাব্বির দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামের মোজাফ্ফর আলী ছেলে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, মঙ্গলবার ভোর ৬টার দিকে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি যাওয়ার জন্য কলেজছাত্র রাব্বি ট্রেন ধরতে রেলওয়ে স্টেশনে যাওয়ার পথে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে রাব্বি নিহত হয়েছেন প্রাথমিকভাবে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধারের সময় তার সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এ সময় রাব্বির মাথার ওপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়ার চিহ্ন পাওয়া গেছে। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যার পর সেখানে মরদেহ ফেলে রেখে চলে যায়। ঘটনাস্থলেই তার ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। তবে অভিযান শুরু হয়েছে। এই ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলে জানান।

কেএসটি

আরও পড়ুন