• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ১১:০৯ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৭, ২০১৯, ১১:০৯ এএম

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

নড়াইলের লোহাগড়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আকরাম শেখকে (৬০) নামে এক চটপতি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুলাই) রাত ১০টার দিকে পাঁচুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে লোহাগড়া থানায় আকরাম শেখের নামে মামলা দায়ের করেন। 

পুলিশ ও ভুক্তভোগী শিশুর মা জানান, চটপটি খাওয়ানোর কথা বলে এবং ১০ টাকা হাতে দিয়ে শিশু শ্রেণিতে পড়ুয়া তার মেয়েকে মঙ্গলবার দুপুরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পাশের একটি বাগানে নিয়ে আকরাম শেখ ধর্ষণ করে বলে অভিযোগ। এসময় অন্য এক বাড়িতে গৃহপরিচারিকার কাজ শেষে দুপুরে বাড়িতে এসে মেয়ের এ অবস্থার কথা জানতে পারেন তিনি। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য শিশুটিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, আকরাম শেখ প্রায় পাঁচ বছর ধরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চটপটি বিক্রি করে আসছে। এছাড়া ভুক্তভোগী শিশুর বাড়ির পাশেই আকরামদের বাড়ি। শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আকরাম শেখকে মঙ্গলবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে। 

কেএসটি

আরও পড়ুন