• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ০৫:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৭, ২০১৯, ০৫:৪৬ পিএম

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২০

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২০
সংঘর্ষে আহত একজনকে হাসপাতালে নেয়া হচ্ছে  -  ছবি : জাগরণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ওসি, তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার (৭ আগস্ট) দুপুরে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে শামীম মিয়া ও ইউনুস মিয়ার পক্ষের লোকজনের মধ্যে এই সংঘষের্র ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। আহত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ও অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন এএসআই আলাউদ্দিন, এএসআই গোপীনাথ সরকার ও এনামুল হক।

স্থানীয়রা জানান, গত সোমবার (৫ আগস্ট) দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। এ সময় উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া ও স্থানীয় (অবসরপ্রাপ্ত সৈনিক) মো. শামীম মিয়ার মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 
এ ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা করে। এরই জের ধরে বুধবার দুপুরে আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। সংঘর্ষের খবর পেয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় সংঘর্ষে ওসি শাহাদাৎ হোসেন টিটু, তিন পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

এনআই

আরও পড়ুন