• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৮, ২০১৯, ০৯:২১ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৮, ২০১৯, ১১:৫৯ এএম

বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

বরিশালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী সাইদুজ্জামান মালেক হাওলাদার ওরফে গাঁজা মালেক নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল হতে উদ্ধার করা হয়েছে ২টি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড পিস্তল ও ৪ রাউন্ড ওয়ান শুটার গানের গুলি, ৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসার ২ হাজার ১২০ টাকা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোর রাতে বরিশাল নগরীর ২৬ নম্বর ওয়ার্ডস্থ জাগুয়া এলাকার চৌপাশার পুল সংলগ্নে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।
 
নিহত সাইদুজ্জামান মালেক ওরফে গাঁজা মালেক বরিশাল নগরীর কেডিসি বস্তি (রাজ্জাক স্মৃতি কলোনি) এলাকার এনতাজ ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক নিয়ন্ত্রণ আইন ও নারী নির্যাতনসহ এক ডজনের বেশি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর মিডিয়া উইং এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার রইচ উদ্দিন।

তিনি বলেন, গোপন সংবাদে ভিত্তিতে মাদক কেনা-বেচার খবর পেয়ে জাগুয়া এলাকার চৌপাশার পুল এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানিক দল। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা অতর্কিত গুলি ছুড়তে শুরু করে। তখন জান-মালের নিরাপত্তায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এর কিছুক্ষণ পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশিকালে শীর্ষ মাদক ব্যবসায়ী গাঁজা মালেককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তাছাড়া ঘটনাস্থলে তল্লাশি করে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৮ এর ওই কর্মকর্তা জানিয়েছেন। তাছাড়া মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


কেএসটি

আরও পড়ুন