• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৮, ২০১৯, ০৭:০২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৮, ২০১৯, ০৭:০২ পিএম

নবাবগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নবাবগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের মদনমহনপুর গ্রামে বৃহস্পতিবার (৮ আগস্ট)  ইতি আক্তার নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ইতি ওই গ্রামের প্রবাসী সাকিম মোল্লার স্ত্রী ও পাষাণ মোল্লার পুত্রবধূ। তিনি উপজেলার ছাতিয়া গ্রামের মো. ইদ্রিসের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, এলাকাবাসীর দেয়া তথ্য অনুসারে বৃহস্পতিবার বেলা ২টার সময় উপজেলার মদনমহনপুর গ্রামের অধিবাসী  প্রবাসী সাকিম মোল্লার বাড়ি থেকে তার স্ত্রী ইতি আক্তারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে নবাবগঞ্জ থানার পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দেড় বছর আগে ইতির বিয়ে হয় মদনমহনপুর গ্রামের পাষাণ মোল্লার ছেলে সাকিম মোল্লার সাথে। বিয়ের কিছুদিন পর সাকিম  চাকরির সূত্রে মধ্যপ্রাচ্যে চলে যান। এর পর থেকে ইতির সাথে শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্কের অবনতি হতে থাকে। শ্বশুরবাড়ির লোকজন বিভিন্ন বিষয় নিয়ে ইতির সাথে খারাপ আচরণ করত। মৃতের স্বজনদের দাবি, ইতির মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করা হোক।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মুহাম্মদ গোলাম নবী শেখ বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।  বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’

এনআই

আরও পড়ুন