• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ১০:০৭ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ১০:১৫ এএম

বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩
দুর্ঘটনায় কবলিত বাস ও সিএসজি চালিত অটোরিকশা -ছবি : জাগরণ

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টায় নরসিংদী-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার পঁচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  

নিহতরা হলেন- শিবপুর উপজেলার বৈলাব গ্রামের তোতা মিয়ার ছেলে রুপন মিয়া (৩৫) ও শিবপুর শহীদ আসাদ কলিজিয়েট গার্লস হাই স্কুলের সিনিয়র শিক্ষক গাজী হারুন অর রশিদের মেয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২য় বর্ষের ছাত্রী লামিয়া আক্তার (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদী থেকে শিবপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা শিবপুরের পঁচারবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহন সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই যাত্রী রুপন মিয়া মারা যান ও আহত হন ৪ যাত্রী। পরে আহতদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে লামিয়া আক্তার নামে এক নারী মারা যান। এদিকে নিহতের সংবাদ পেয়ে শিবপুর কলেজ গেইটের রয়েল ও পরিবহন কাউন্টারে ভাঙচুর চালিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা। 

আহতদের মধ্যে রহিম (৩৮) ও সিএনজি চালক মজিবুর রহমানকে (২৬) নরসিংদী জেলা হাসপাতালে এবং অপরজন নিহত লামিয়ার মাসহ শিবপুর উপজেলার খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক আসমাউল হুসনাকে (৪২) গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়। 

 

একেএস

আরও পড়ুন