• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ১১:২৮ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ১১:৩৪ এএম

পুলিশ পিকআপ ও প্রাইভেটকারের সংঘর্ষ; নিহত ১, এএসপিসহ আহত ৩

নাটোর সংবাদদাতা
পুলিশ পিকআপ ও প্রাইভেটকারের সংঘর্ষ; নিহত ১, এএসপিসহ আহত ৩
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কার -ছবি : জাগরণ

নাটোরের বড়াইগ্রামে পুলিশের পিকআপ ও প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হারুন অর রশিদ, তার বডিগার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ি চালক মোবারক হোসেন।

বুধবার (১৪ আগস্ট) সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় কবলিত পুলিশের পিকআপ -ছবি : জাগরণ

আহতদের স্থানীয় আমেনা ক্লিনিকে চিকিৎসা দেয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত প্রাইভেটকার চালক শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার জানান, বুধবার সকালে বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়াগামী সার্কেল এএসপির পিকআপে সামন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের গাড়িতে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদসহ ৩ জন আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে যান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। ওসি দিলীপ কুমার জানান, দীর্ঘ সময় গাড়ি চালানোর কারণে প্রাইভেটকারের চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। 

 

একেএস

আরও পড়ুন

Islami Bank